ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

স্কুলের ভেতরে মাদক সেবন, নৈশপ্রহরীসহ ৫ জনের কারাদণ্ড

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুলাই ২০২১, ২৩:৫৭  
আপডেট :
 ০৪ জুলাই ২০২১, ০০:০২

স্কুলের ভেতরে মাদক সেবন, নৈশপ্রহরীসহ ৫ জনের কারাদণ্ড
ছবি- প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় তুমুলিয়া সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ের ভেতরে বসে মাদক সেবনের অপরাধে স্কুলের নৈশপ্রহরীসহ পাঁচজনকে ১৫ দিনের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার শনিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন।

দণ্ডিতরা হল- স্থানীয় বাঙ্গাল হাওলা এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে মো. আরাফাত (২৫), চুয়ারিখোলা এলাকার আব্দুল সোবাহানের ছেলে মো. হাবিবুর রহমান (৩২), মধ্য চুয়ারিখোলা এলাকার কাজী রমিজ উদ্দিনের ছেলে ও ওই স্কুলের নৈশপ্রহরী কাজী রফিকুল হাসান (৩২), তুমুলিয়া এলাকার ফরিদ উদ্দিনের ছেলে অন্তর হোসেন(২৩) এবং সিরাজুল ইসলামের ছেলে মাসুম (২৪)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তার জানান, শনিবার বিকেল ৩টার দিকে নৈশপ্রহরীসহ ওই পাঁচজন স্কুলের প্রধান ফটকে তালা আটকিয়ে একটি ক্লাসরুমের ভেতর বসে মাদক সেবন করছিল। এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের মাদকসহ হাতেনাতে আটক করা হয়।

পরে তাৎক্ষনিকভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে তাদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ২০০ টাকা করে মোট এক হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত