ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১০ জুলাই ২০২১, ১৭:২২

শিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ
ছবি- প্রতীকী

নাটোরে সিংড়া উপজেলার এক অবসরপ্রাপ্ত শিক্ষকের বিরুদ্ধে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাতে ওই কিশোরীর বাবা সিংড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শিক্ষক আব্দুল গফুর খাঁ চাঁন পলাতক রয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, দারিদ্রতার অভাবে সিংড়া উপজেলার বিলদহর গ্রামের ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী মেয়েকে প্রায় এক বছর আগে পাশবর্তী রৌধি চামারি গ্রামের সাবেক শিক্ষক আব্দুল গফুর খাঁ চানের বাড়িতে কাজের জন্য রেখে আসা হয়।

গত ৪ জুলাই রাতে ওই কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন বাড়ির কর্তা অভিযুক্ত সাবেক শিক্ষক। পরদিন ওই কিশোরী শারিরীকভাবে অসুস্থবোধ করলে পরিবারের লোকজন তাকে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

বিষয়টি কাউকে না জানাতে ওই কিশোরীর পরিবারকে অভিযুক্ত ব্যক্তির পক্ষ থেকে হুমকি-ধামকি দেয়া হয়। অবশেষে শুক্রবার রাতে ভয়ভীতি ও হুমকি-ধামকি উপেক্ষা করে কিশোরীর বাবা-মা থানায় গেলে সেখানেও বাধা দেন করেন অভিযুক্ত শিক্ষকের লোকজন। এ সময় পুলিশ থানা মোড় এলাকা থেকে দু’জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী বাংলাদেশ জার্নালকে জানান, ওই কিশোরীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে মামলা করেছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা নেয়া হচ্ছে। অভিযুক্ত ব্যক্তি পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত