ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে কোটি টাকার ক্রিস্টাল মেথসহ গ্রেপ্তার ৩

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুলাই ২০২১, ১৩:১৪  
আপডেট :
 ১৩ জুলাই ২০২১, ১৬:১৫

চট্টগ্রামে কোটি টাকার ক্রিস্টাল মেথসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামে নতুন ধরনের মাদক ‘ক্রিস্টাল মেথ’ বা আইসসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে জব্দ করা ৯৭৫ গ্রাম আইসের মূল্য কোটি টাকা বলে র‌্যাব জানিয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৭ এর পরিচালক মশিউর রহমান জুয়েল। এরআগে সোমবার তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পটিয়ার বাতুয়া এলাকার মো. মুসার ছেলে শহিদুল ইসলাম টিপু, একই এলাকার মরহুম মাহমুদুল হকের ছেলে কাজী আমিনুর রশিদ ও রাউজান থানার নোয়াপাড়া এলাকার মৃত নুর আলমের ছেলে সাইমন তারেক।

র‌্যাব-৭ এর পরিচালক মশিউর রহমান জুয়েল বলেন, গত ২৪ ফেব্রুয়ারি নগরীর খুলশী থেকে ১৪০ গ্রাম ক্রিস্টাল মেথ সহ দু’জনকে আটক করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টায় নতুন ফিশারি ঘাট এলাকায় অভিযানে যায় র‌্যাব।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি একটি মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর সময় তাদের গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাদের হেফাজতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ৯৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ জব্দ করা হয়। উদ্ধার এসব মাদকের মূল্য ১ কোটি টাকা।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত নগরীর বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। তারা পটিয়া উপজেলার বাতুয়া গ্রামের আবদুল গফুরের ছেলে রুবেল (৩২) নামে এক মাদক কারবারীর কাছ থেকে এসব মাদক সংগ্রহ করেছিল।

রুবেল মাছ ব্যবসার আড়ালে টেকনাফ থেকে এসব মাদক নিয়ে আসে। পরে রুবেল সৌদি আরব চলে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত