ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৮ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে তক্ষক ও প্রাচীন মুদ্রাসহ গ্রেপ্তার চার

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ১৩:০১

গোপালগঞ্জে তক্ষক ও প্রাচীন মুদ্রাসহ গ্রেপ্তার চার
ছবি- প্রতিনিধি

গোপালগঞ্জে অভিযান চালিয়ে বিরল প্রজাতির তক্ষক ও প্রাচীন মুদ্রাসহ চোরাচালান চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। এসময় ওই বাড়ি থেকে তক্ষক, ধাতব মুদ্রাসহ পাঁচটি মোবাইল ও সাতটি সীমকার্ড উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ সদর উপজেলার বেদভিটা গ্রামের কালিপদ বরের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি গ্রামের আয়নাল শিকদারের ছেলে পান্নু শিকদার (৩৫), বেদভিটা গ্রামের কালিপদ বরের স্ত্রী শোভাবর ওরফে রেখাবর (৬২), সাতপাড় গ্রামের মৃত মোহিনী মোহন বিশ্বাসের ছেলে বিদ্যারতন বিশ্বাস (৫০) ও ভেন্নাবাড়ী গ্রামের মৃত নিহার বিশ্বাসের ছেলে বিপুল বিশ্বাস (৪২)।

স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, কালিপদ বরের বাড়িতে তক্ষক ও প্রাচীন মুদ্রা বেচাকেনার জন্য এক দল চোরাচালান চক্রের সদস্যরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন মূল্যবান বস্তু সংগ্রহ করে অবৈধ উপায়ে দেশের বাইরে পাচার করে আসছিলো। এ ব্যাপারে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত