ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

  খুলনা প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১১:১২

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

খুলনার চার হাসপাতালে গত একদিনে আক্রান্ত ও উপসর্গে ১৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ডেডিকেটেড করোনা হাসপাতালের ৭ জন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে ১ জন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২ জন এবং গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার পৃথক পৃথকভাবে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে ইকবাল হোসেন (৫৮) নামের একজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ডা. প্রকাশ দেবনাথ। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪৫ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন পাঁচজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন চারজন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত একদিনে হাসপাতালে খুলনার রূপসার জলিল মীর (৬৫) ও যশোরের অভয়নগরের নিত্যানন্দ সরকারের (৭৮) মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬০ জন। তার মধ্যে ২৬ জন পুরুষ ও ৩৪ জন মহিলা। গত একদিনে ভর্তি হয়েছেন আটজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন।

গাজী মেডিকেল কলেজ হাসপাতালের সত্ত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত একদিনে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। বেসরকারি এ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন আরো ১০৮ জন। গত একদিনে ভর্তি হয়েছেন ১৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত