ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কাপড় নিতে আসা বৃদ্ধকে ঘুষি মারলেন কাদের মির্জা

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ২০:৫৩  
আপডেট :
 ১৬ জুলাই ২০২১, ২০:৫৫

কাপড় নিতে আসা বৃদ্ধকে ঘুষি মারলেন কাদের মির্জা
ছবি- প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা আবারও আলোচনায়। বসুরহাট পৌর ভবনের সামনে ঈদুল আযহা উপলক্ষে অসহায়দের শাড়ি ও লুঙ্গি বিতরণকালে এক বৃদ্ধকে ঘুষি মারেন তিনি। তাৎক্ষণিক তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

শুক্রবার সকালের দিকে বসুরহাট পৌরসভা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

মেয়র মির্জার নিজ ফেসবুক আইডি থেকে দেয়া লাইভ ভিডিওতে দেখা যায়, তিনি সারিবদ্ধ নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করছেন। ২০ মিনিট ৫৮ সেকেন্ডের ফেসবুক লাইভ ভিডিওর ১৭ মিনিট ৩০ সেকেন্ডের সময় দেখা যায়, মেয়র মির্জা এক বৃদ্ধের হাতে শাড়ি দিয়েছেন। হাতে নেয়ার পর ওই বৃদ্ধ শাড়িটি পরিবর্তন করে অন্যটি নিতে চাইলে কাদের মির্জা তার বুকে ঘুষি মেরে সরিয়ে দেন। একই ভিডিওতে কিছুক্ষণ পর দেখা যায়, ওই বৃদ্ধকে উদ্দেশ্য করে একটি শাড়ি ছুঁড়ে মারেন মির্জা।

ভিডিওতে আরও একাধিক ব্যক্তিকে অপদস্ত করতে দেখা যায়। তবে পুরো ভিডিও থেকে সবচেয়ে বেশি ভাইরাল হয় ৬ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে বৃদ্ধকে ঘুষি মারেন মির্জা কাদের।

এ বিষয়ে মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার সহকারী পরিচয়ে এক ব্যক্তি জানান, তিনি (কাদের মির্জা) বিশ্রামে আছেন। এখন কথা বলতে পারবেন না।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত