ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ আপডেট : ১৩ মিনিট আগে

বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার ১

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৭ জুলাই ২০২১, ১৩:৩৫

বিকাশ এজেন্টের টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার ১
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় বিকাশ এজেন্টের সাড়ে ৪৬ লাখ টাকা লুটের ঘটনায় জামাল উদ্দিন ফারুক (৬৬) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার সকাল পৌনে ৯ টার দিকে চকরিয়ার সবুজবাগ এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জামাল উদ্দিন ফারুক চকরিয়ার বদরখালীর নতুন ঘোনারপাড়া এলাকার মৃত জুনু মিয়ার ছেলে।

এ নিয়ে একই ঘটনায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে গত ১০ জুলাই ২ জন এবং ১১ জুলাই একজনকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই সময় উদ্ধার করা হয়েছে নগদ ১৮ লক্ষ টাকা।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, র‌্যাব গোপন সূত্রে জানতে পারে লুটের ঘটনায় পলাতক জামাল উদ্দিন ফারুক সবুজবাগ এলাকার কাজী ভবনের তৃতীয় তলায় ভাড়া বাসায় অবস্থান করছে। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১৭ লাখ ৮৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গত ৭ জুলাই রাত ১০ টার দিকে বিকাশ ডিস্ট্রিবিউশন অফিসে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ব্যক্তিরা যখন রাতের খাবার খেতে হোটেলে যান সেই সুযোগে তারা মাথায় হেলমেট পরে প্রথমে অফিসের গ্রিলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দেন এবং পরে ভল্ট ভেঙে নগদ ৪৬ লাখ ৫০ হাজার টাকা চুরি করে কৌশলে পালিয়ে যায়।

তিনি জানান, গ্রেপ্তার জামালকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত