ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জের একটি মানুষও ক্ষুধার কষ্ট পাবে না, ভিডিও কনফারেন্সে ড. আনোয়ার হোসেন খান এমপি

  বিশেষ প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুলাই ২০২১, ১১:৫৭  
আপডেট :
 ১৮ জুলাই ২০২১, ১৩:৩৪

রামগঞ্জের একটি মানুষও ক্ষুধার কষ্ট পাবে না, ভিডিও কনফারেন্সে ড. আনোয়ার হোসেন খান এমপি

রামগঞ্জের একটি মানুষও ক্ষুধার কষ্ট পাবে না বলে জানিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান। ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রামগঞ্জের সর্বস্তরের আওয়ামী লীগ নেতা কর্মীদের এ কথা জানান তিনি।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত চলে এ মতবিনিময় সভা। এ সময় করোনা থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলতে রামগঞ্জের জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি।

কোরবানির ঈদ সামনে রেখে পশুর হাটে স্বাস্থ্যবিধি মানা, অসহায়-দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদানে তালিকা প্রস্তুত করা ও রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে উক্ত সভায় আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।

ব্যক্তিগত তহবিল থেকে ১ লক্ষ মাস্ক, ৩০ হাজার দরিদ্র মানুষের ঘরে খাদ্য পৌঁছে দেয়া এবং বিশেষ করে ঈদের আগে ১ হাজার অতি দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানান ড. আনোয়ার হোসেন খান এমপি।

তিনি বলেন, রামগঞ্জের একটি মানুষও যেন ক্ষুধায় কষ্ট না পায়। অসহায় মানুষের পাশে দাঁড়াতে জনপ্রতিনিধিসহ সর্বস্তরের নেতা-কর্মীদের আহ্বান জানাচ্ছি।

করোনার ভয়াবহতা তুলে ধরে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জীবনের ঝুঁকি নিয়ে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল উন্মুক্ত করে দেয়া হয়েছে। বিশ্ব মহামারি করোনার কবল থেকে যে কোনো মূল্যে মানুষের জীবন রক্ষা করতে হবে।

এ সময় আনোয়ার খান উল্লেখ করেন, ৩৩৩ তে ফোন করলে রামগঞ্জে অভুক্ত মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে যাবে।

ভিডিও কনফারেন্সে রামগঞ্জ প্রান্তে অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমীন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান দেলোয়ার হোসেন বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলিসহ ইউপি চেয়ারম্যানগণ, পৌর কাউন্সিলর ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।

করোনার মধ্যেও যারা কমিটি বাণিজ্য করতে চায় তাদেরকে রাজনীতি থেকে প্রত্যাখ্যান করার জোর দাবি তুলেন তৃণমূল নেতারা। করোনার ধকল শেষে সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের নতুন কমিটি করার সিদ্ধান্ত হয় সভায়।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত