ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিশ্ববিদ্যালয় বাসে বাড়ি ফিরছেন শিক্ষার্থীরা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুলাই ২০২১, ১৭:১২

বিশ্ববিদ্যালয় বাসে বাড়ি ফিরছেন শিক্ষার্থীরা

লকডাউনে আটকে পড়া গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রশাসনের ব্যবস্থাপনায় নিজস্ব বাসে বাড়ি ফিরছেন শিক্ষার্থীরা।

রোববার সকাল ৮টায় শিক্ষার্থীদের বাস ক্যাম্পাস থেকে স্ব-স্ব গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, শিক্ষার্থী উপদেষ্টা ড. মো. শরাফত আলী ও পরিবহন দপ্তরের প্রশাসক তাপস বালা।

রোববার বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক তাপস বালা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সকাল ৮টায়

১) গোপালগঞ্জ- ঢাকা,

২) গোপালগঞ্জ-বগুড়া-রংপুর,

৩) গোপালগঞ্জ-খুলনা-যশোর,

৪) গোপালগঞ্জ-টেকেরহাট-বরিশাল-পটুয়াখালী,

৫) গোপালগঞ্জ-খুলনা-চুকনগর-সাতক্ষীরা-নাভারণ,

৬) গোপালগঞ্জ-ভাঙ্গা-ফরিদপুর-রাজবাড়ী-কুষ্টিয়া-ঝিনাইদহ-মাগুরার গন্তব্যে বাস ছেড়ে যায়। এছাড়া রাত ৮টায় ছেড়ে যাবে গোপালগঞ্জ-ময়মনসিংহ-টাঙ্গাইল-মানিকগঞ্জের উদ্দেশ্যে।

এর আগে গত ১৩ থেকে ১৫ জুলাই পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব এর নির্দেশনায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিসের সহায়তায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে বাড়ি ফিরতে ইচ্ছুক শিক্ষার্থীদের কোভিড-১৯ এর নমুনা পরীক্ষা করা হয়।

যে সকল শিক্ষার্থীর কোভিড-১৯ এর নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ শুধুমাত্র তারাই এই বিশেষ বাস সার্ভিসে নিজেদের বাড়িতে যেতে পারছেন। ১৫ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বাস সার্ভিসে বাড়ি ফিরতে ৮৪৫ জন শিক্ষার্থী আবেদন করেন।

বাংরাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত