ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বিয়ের পর দিনই ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুলাই ২০২১, ২১:৪১  
আপডেট :
 ১৮ জুলাই ২০২১, ২১:৫১

বিয়ের পর দিনই ট্রাক চাপায় শিক্ষকের মৃত্যু

মেহেদির রং চাপা পড়লো রক্তে। বিয়ের পরের দিন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নাটোরের কাদিরাবাদ ক্যান্টোনমেন্ট পাবলিক স্কুলের ইংরেজি শিক্ষক সাইদুজ্জামান সুমন।

শনিবার রাতে নাটোরের বড়াইগ্রামের নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া বাইপাস মোড়ের তুহিন কাউন্টারের সামনে অজ্ঞাত ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন তিনি।

নিহত সাইদুজ্জামান সুমন পটুয়াখালীর বাউফলের উত্তর বনকাজল গ্রামের মৃত আব্দুর ছাত্তার মিয়ার ছেলে। একই সময় আহত হন শিক্ষক সুমনের মামা শশুর জাকির হোসেন (৪২)। তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত শিক্ষক সুমনের মামা শ্বশুর জাকির হোসেন জানান, শনিবার রাতে শশুর-শাশুড়িকে বরিশালগামী পরিবহনে তুলে দিয়ে বাসার দিকে ফিরছিলেন। কাউন্টার থেকে সড়কে উঠে পাশ দিয়ে হাঁটার সময় স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন তিনি। এ সময় পেছন দিক থেকে কুষ্টিয়াগামী অজ্ঞাত ট্রাক তাদের দু’জনকে চাপা দিলে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয় ও আহত হন তিনি।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ট্রাকটি চিহ্নিত করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত