ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৫ মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৪:১২

মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৫ মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৫ জন এবং উপসর্গ নিয়ে ১০ জন মারা গেছেন।

করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি জানিয়েছেন।

এদিকে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানিয়েছেন, একই সময়ে আরও ২৮৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। ১ হাজার ২৭২ জনের নমুনা পরীক্ষা করে তাদের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। শনাক্তের হার ২২.৪৮ শতাংশ।

এ নিয়ে জেলায় মোট শনাক্ত ১১ হাজার ৭৮১ জন দাঁড়িয়েছে। তাদের মধ্যে ​সুস্থ হয়েছেন ৮ হাজার ৩৮৪ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের কোহিনুর (৪০), অঞ্জলি (৮০), শরফুদ্দিন আহমেদ (৮৪) ও ত্রিশাল উপজেলার রিয়াদ (৬০), এবং টাঙ্গাইল মধুপুর উপজেলার আবু সাঈদ (৬০)।

এছাড়া উপসর্গ নিয়ে যারা মারা গেছেন, ময়মনসিংহ সদরের সুরতজান (৪২), হেলাল উদ্দিন (৯২), আব্দুল জব্বার (৮০), গৌরীপুর উপজেলার রফিক (৫০), গফরগাঁও উপজেলার নিজাম উদ্দিন (৬৫) ও ফুলবাড়িয়া উপজেলার আব্দুল মজিদ (১০৫), নেত্রকোনা সদরের আবুল হোসেইন (৬৫), পুর্বধলা উপজেলার শামীম তালুকদার (৫০) ও শামসুল হক (৬৮) এবং শেরপুর নকলা উপজেলার এনামুল হক (৬৫)।

হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৫৫ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৩৮১ রোগী চিকিৎসাধীন রয়েছেন। আইসিউতে রয়েছেন ২০ জন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত