ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

বরিশালে বিএনপি’র ‘করোনা হেল্প ডেস্ক’ চালু

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৬:০১

বরিশালে বিএনপি’র ‘করোনা হেল্প ডেস্ক’ চালু
বরিশাল প্রতিনিধি

বরিশালে বিএনপি’র উদ্যোগে ‘করোনা হেল্প ডেক্স’ চালু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর দলীয় কার্যালয়ে হেল্প ডেস্কের উদ্বোধন করেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও সাবেক মেয়র মজিবর রহমান সরোয়ার।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জিয়াউর রহমান ফাউন্ডেশন এবং ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সহযোগীতায় এই ‘করোনা হেল্প ডেস্ক’ চালু করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মজিবর রহমান সরোয়ার বলেন, বর্তমানে আমলাতান্ত্রিক সরকার দেশ পরিচালনা করার ক্ষেত্রে জনপ্রতিনিধিদের মূল্যায়ন করছে না। সরকার গণতান্ত্রিক নয় বলেই জনপ্রতিনিধিরা পাশে বসে থাকেন আর আমলারা প্রধানমন্ত্রীর সাথে কথা বলছেন। সরকার করোনা মোকাবেলার নামে স্বাস্থ্যখাতে কোটি কোটি টাকার দুর্নীতি করছে বলে অভিযোগ করেন তিনি।

এ সময় মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, ড্যাব নেতা ডা. মো. নাঈম এবং জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলু, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, শামীমা আকবর এবং সাজ্জাদ হোসেনসহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিএনপি নেতা সরোয়ার দলীয় নেতাকর্মীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং বিভিন্ন ওষুধ সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত