ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮ আপডেট : ৯ মিনিট আগে

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভাই নিহত

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২০ জুলাই ২০২১, ১৬:১৮

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভাই নিহত
বরিশাল প্রতিনিধি

বরিশালের গৌরনদীতে ঢাকা-বরিশাল মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী নিহত হয়েছেন। তারা দু'জন খালাতো ভাই। মঙ্গলবার সকাল ১০টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর বাটাজোর ইউনিয়নের বাইচখোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার পিঁপড়াখোলা গ্রামের বাসিন্দা কামরুল ইসলাম (২৪) ও মো. হোসাইন (২৫)।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, কামরুল ও হোসাইন ঢাকায় চাকরি করতেন। তারা পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের জন্য মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সকাল ১০টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাইচখোলা নামক স্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

সার্জেন্ট মাহাবুব বলেন, খবর পেয়ে গৌরনদী থানা পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেয়া হয়েছে।

সার্জেন্ট মাহাবুব হোসেন আরও জানান, গত রোববার আশোকাঠী ব্রিজের উপর পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের চালক শফিকুল ইসলাম হাওলাদার নিহত এবং আরোহী মেহেদী হাসান বেপারী গুরুতর আহত হন। মেহেদী ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যায়। তবে এখন পর্যন্ত পিকআপটি আটক করা যায়নি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত