ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ২১ জুলাই ২০২১, ১৩:২৯

প্রিন্ট

বগুড়ায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু

বগুড়ায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় করোনা এবং উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৭ ও উপসর্গে ৮ জন মারা গেছেন। একই সময়ে শনাক্ত হয়েছে ৯৫ জনের।

বুধবার দুপুর ১২টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক।

করোনায় মৃতরা হলেন জেলার গাবতলীর আব্দুস সালাম (৪৩), শেরপুরের ফারহানা (৩৬), সদরের মতিয়ার (৬৫), কাহালুর খলিলুর রহমান (৭৩) ও মর্জিনা (৭৩), সদরের হেলাল (৪৮) এবং শাজাহানপুরের মমিন (৪০)।

এদের মধ্যে সালাম, ফারহানা ও মতিয়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, খলিলুর মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি তিনজন টিএমএসএস হাসপাতালে মারা যান।

ডা. সাজ্জাদ-উল-হক জানান, ২৪ ঘণ্টায় জেলায় ৩৭৫ নমুনায় নতুন করে আরও ৯৫ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে ঢাকায় পাঠানো ৫২ নমুনায় ৪ জনের, বগুড়া শজিমেকের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ৭৭ জন, টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪১ নমুনায় ১৪ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও বলেন, আক্রান্তের হার ২৫ দশমিক ৩৩ শতাংশ। এদের মধ্যে সদরের ৭২, শেরপুরে ১১, শিবগঞ্জে ৪, দুপচাঁচিয়ায় ৩, আদমদীঘিতে ২, সারিয়াকান্দিতে ২ এবং কাহালুতে একজন রয়েছেন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন ১২৮জন।

ডা. সাজ্জাদ বলেন, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৫৮৭ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৯৬০ এবং মারা গেছেন ৫২৩ জন। এছাড়া জেলায় ২ হাজার ১১৪ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত