ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মুনিয়ার আত্মহত্যা মামলা, আনভিরকে অব্যাহতি দিয়ে প্রতিবেদন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ জুলাই ২০২১, ১৭:৩৬  
আপডেট :
 ২২ জুলাই ২০২১, ১৮:১৬

মুনিয়ার আত্মহত্যা মামলা, আনভিরকে অব্যাহতি দিয়ে প্রতিবেদন

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাটে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর জড়িত থাকার প্রমাণ পায়নি পুলিশ। মামলা থেকে আনভীরকে অব্যাহতি দেওয়ার সুপারিশ জানিয়ে পুলিশ আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে।

এ তথ্য নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, মুনিয়ার আত্মহত্যা প্ররোচনা মামলায় বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীরের সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। তাই চূড়ান্ত প্রতিবেদনে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।” মামলার তদন্ত কর্মকর্তা গত ১৯ জুলাই আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করেছেন।

তিনি আরও জানান, আগামী ২৯ জুলাই ওই প্রতিবেদনের ওপর শুনানির দিন ধার্য করেছেন আদালত।

গত ২৬ এপ্রিল রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাতের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তাঁর বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় মামলা করেন। ওই মামলার একমাত্র আসামি করা হয় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে। মামলায় তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়।

মামলার এজাহারে বাদী বলেন, মোসারাত জাহান (২১) মিরপুর ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। দুই বছর আগে মামলার আসামি সায়েম সোবহান আনভীরের (৪২) সঙ্গে মোসারাতের পরিচয় হয়। পরিচয়ের পর থেকে তাঁরা বিভিন্ন রেস্তোরাঁয় দেখা করতেন এবং সব সময় মোবাইলে কথা বলতেন। একপর্যায়ে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

বাংলাদেশ জার্নাল- ওআই

  • সর্বশেষ
  • পঠিত