ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

হাসপাতালে করোনা রোগীর ছুরিকাঘাত, আহত ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৭:৪২

হাসপাতালে করোনা রোগীর ছুরিকাঘাত, আহত ৩

রাজধানীর উত্তরার শিনশিন জাপান হাসপাতালে সবুজ ট্রিজ (৩৫) নামের একজন করোনা রোগীর ছুরিকাঘাতে দুই নার্স ও একজন ওয়ার্ড বয় আহত হয়েছে। উত্তরা ১১ নম্বর সেক্টরের শিনশিন জাপান হাসপাতালের করোনা ওয়ার্ডে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন নার্স কাকলী (৩৫), মিতু (২৪) ও ওয়ার্ড বয় সাগর (২৫)। আহত তিনজনেরই অস্ত্রোপচার সম্পূর্ণ হয়েছে। তাদের মধ্যে দুই নার্সের অবস্থা আশঙ্কাজনক এবং তাঁরা বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। অপরদিকে ওয়ার্ড বয়ের অবস্থা শঙ্কামুক্ত।

জানা যায়, করোনা উপসর্গ নিয়ে গত ১৭ জুলাই মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার শোলপুর গ্রামের সেন্টু ট্রিজের ছেলে সবুজ ট্রিজ হাসপাতালটিতে ভর্তি হয়। হাসপাতালে আনা মাত্রই তাঁকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে রোগীর স্বজনরা বলছেন, স্বাভাবিক অবস্থায় আছেন সবুজ ট্রিজ। চিকিৎসা চলাকালীন সময়ে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ফল কাটার ছুরি দিয়ে নার্স ও ওয়ার্ড বয়কে সবুজ আঘাত করলে এ ঘটনা ঘটে।

করোনা রোগী সবুজ ট্রিজ বলেন, তর্কবিতর্কের একপর্যায়ে শিনশিন জাপান হাসপাতালের নার্স ও ওয়ার্ড বয় মিলে তাঁকে মেরে ফেলতে চেয়েছিলেন। পরে তিনি আত্মরক্ষার্থে ছুরিকাঘাত করেছেন।

অপরদিকে হাসপাতালের মহাব্যবস্থাপক শরীফুল ইসলাম বলেন, ওই রোগীর মানসিক সমস্যা রয়েছে। পরে বিষয়টি মীমাংসা হয়ে গেছে।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, করোনা রোগীর ছুরিকাঘাতে তিনজন নার্স-ওয়ার্ড আহতের ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ একটি অভিযোগ দিয়েছে। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। ওই করোনা রোগী ও আহতরা শিনশিন জাপান হাসপাতালেই চিকিৎসাধীন।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত