ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মাছের ড্রামে ট্রাকে করে বাড়ি ফিরছিলেন তারা

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ২১:১২

মাছের ড্রামে ট্রাকে করে বাড়ি ফিরছিলেন তারা

করোনা সংক্রমণ প্রতিরোধে শুক্রবার থেকে দেশজুড়ে শুরু হয়েছে কঠোর লকডাউন। বন্ধ আছে সব ধরনের গণপরিবহন। এরই মধ্যেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে ট্রাকে মাছের ড্রামের ভেতরে বসে বাড়িতে যাচ্ছিলেন কয়েকজন যাত্রী। ট্রাকটি ঢাকা থেকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে পুলিশ সেটি তল্লাশি করে। এ সময় ১০ জনকে মাছের ড্রামের ভেতরে দেখতে পায় পুলিশ।

শুক্রবার দুপুরে রাজেন্দ্রপুর চৌরাস্তায় গাজীপুর মহানগর পুলিশের চেকপোস্টে ওই ট্রাকে তল্লাশি চালানো হয়।। এ সময় মাছের ড্রামের ভেতর থেকে ১০ জনকে আটক করে পুলিশ।পরে তাদের ছেড়ে দেওয়া হয়। ট্রাকচালকের বিরুদ্ধে ট্রাফিক আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় পুলিশ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করছিলো। তখন ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি ট্রাক সন্দেহ হলে তা থামিয়ে তল্লাশি করা হয়। এসময় ট্রাকে থাকা মাছের ড্রামের ভেতর থেকে ১০ যাত্রীকে উদ্ধার করা হয়। পরে যাত্রীদের নামিয়ে দিয়ে গাড়ির চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

  • সর্বশেষ
  • পঠিত