ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৯ মিনিট আগে
শিরোনাম

পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার আটক

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৫:১৯  
আপডেট :
 ২৪ জুলাই ২০২১, ১৫:২১

পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার আটক

পদ্মা সেতুর পিলারে ধাক্কা লাগার ঘটনায় শাহ জালাল ফেরির মাস্টার অফিসার আবদুর রহমানকে আটক করেছে শিবচর থানার পুলিশ। শনিবার সকালে বাংলাবাজার ঘাট এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, থানায় সাধারণ ডায়েরি (জিডি) হওয়ার পর আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। আর এই তদন্তের স্বার্থেই আমরা রো রো ফেরি শাহ জালালের ইনচার্জ ইনল্যান্ড মাস্টার অফিসার আবদুর রহমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। বর্তমানে তিনি আমাদের হেফাজতে আছেন। থানায় তার জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য, শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে শিমুলিয়া যাওয়ার পথে ফেরি শাহজালাল পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারে ধাক্কা দেয়। এতে ফেরিতে থাকা ৩৩টি যান একটি আরেকটির ওপর ধাক্কা দেয়।

ফেরির সামনের অংশে বড় ধরনের ছিদ্র হয়ে যায়। ফেরির প্রায় দুই হাজার যাত্রীর অনেকেই আছড়ে পড়েন, যাদের অন্তত ২০ জন আহত হন। এ ঘটনায় আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করে বিআইডব্লিউটিসি।

এছাড়া পদ্মা সেতুর পিলারে ফেরির ধাক্কার ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য শিবচর থানায় গতকালই সাধারণ ডায়েরি (জিডি) করেন সেতু বিভাগের নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. আবদুল কাদের।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত