ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ২ ঘন্টা আগে

বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগ যুবক গ্রেপ্তার

  দেবীদ্বার প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৬:০৮

বুদ্ধিপ্রতিবন্ধি নারীকে ধর্ষণের অভিযোগ যুবক গ্রেপ্তার
দেবীদ্বার প্রতিনিধি

কুমিল্লার দেবিদ্বারে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে সোহাগ কাজী (২৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ১১)।

শনিবার রাতে দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রাম থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত সোহাগ কাজী ওই এলাকার মো. কাজী মফিজের ছেলে।

রোববার সকালে কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি ২ উপপরিচালক কোম্পানীর অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ওই তথ্য জানানো হয়।

জানা গেছে, গত বছরের ১৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়ের মধ্যে ওই বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে প্রতিবেশীর একটি পুরোনো বিল্ডিংয়ের ছাদে নিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে কাজী সোহাগ।

একপর্যায়ে বুদ্ধিপ্রতিবন্ধী ওই নারী গর্ভবতী হয়ে পড়েন। পরে ১১ জুলাই ভুক্তভোগী ওই নারী একটি ছেলেসন্তান প্রসব করেন।

বিভিন্ন ভয়ভীতির কারণে ভুক্তভোগী ওই নারীর পরিবার এত দিন থানায় কোনো অভিযোগ জানাননি। পরে ভুক্তভোগী ওই নারীর পরিবার র‌্যাব-১১, সিপিসি-২ এর কাছে শনিবার একটি অভিযোগ দায়ের করলে র‌্যাব মো. সোহাগকে তার বাড়ি থেকে আটক করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ ওই নারীকে বিভিন্ন সময় ধর্ষণ করেছেন বলে স্বীকার করেন।

এদিকে ভুক্তভোগী ওই নারী ও তার পরিবারকে ভয়ভীতি দেখিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন প্রভাবশালীর বিরুদ্ধে।

তারা নানাভাবে ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগী ওই নারীর পরিবারকে থানায় অভিযোগ করতে দেননি বলে জানান ওই বুদ্ধিপ্রতিবন্ধী নারীর পরিবার।

এ ব্যাপারে দেবীদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান জানান, রোববার সকালে গ্রেপ্তারকৃত আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত