ঢাকা, রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

আওয়ামী লীগ ও প্রশাসন ভয়ভীতি দেখাচ্ছে: জাতীয় পার্টির প্রার্থী আতিক

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৭:২৬

আওয়ামী লীগ ও প্রশাসন ভয়ভীতি দেখাচ্ছে: জাতীয় পার্টির প্রার্থী আতিক
সিলেট প্রতিনিধি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ ও পুলিশ প্রশাসন জাতীয় পার্টির নেতাকর্মীদের ভয়ভীতি দেখিয়ে কেন্দ্রে না যাওয়ার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক।

রোববার দুপুরে দক্ষিণ সুরমাস্থ দলের প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে পুলিশ তার কর্মীদের ধরপাকড় শুরু করেছে, কেন্দ্রে না যাওয়ার হুমকি দিচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীরাও মাঠ পর্যায়ে প্রচারণায় বাধা দিচ্ছে, নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলছে।

এসময় তিনি হুমকি প্রদানকারী পুলিশ কর্মকর্তাদেরকে শাস্তির আওতায় আনতে নির্বাচন কমিশন ও আইজিপির প্রতি দাবি জানান। পাশাপাশি তিনি এসব ব্যপারে র‍্যাবসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেন।

নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করে আতিক বলেন, প্রতিপক্ষ জুলুম নির্যাতন করলেও মানুষের ভোটের অধিকারের জন্যই তিনি লড়াই করছেন। পাশাপাশি চান অবাদ ও সুষ্ঠু নির্বাচন।

নির্বাচন সুষ্ঠু হলে সরকার ও ইসিরই সুনাম হবে উল্লেখ করে তিনি নির্বাচন কমিশনের প্রতি একটি অবাদ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, পল্লীবন্ধু পরিষদের যুগ্ম আহ্বায়ক ও জেলার আহ্বায়ক হাজি তোফায়েল আহমদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কুনু মিয়া, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আহসান হাবিব মঈন, জাতীয় পার্টি নেতা বাশির আহমদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত