ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মাটি কাটা নিয়ে ঝগড়ায় প্রাণ গেল নারীর

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৭:৫৬

মাটি কাটা নিয়ে ঝগড়ায় প্রাণ গেল নারীর

কুড়িগ্রামের উলিপুরে মাটি কাটাকে কেন্দ্র করে কথাকাটাকাটির সময় একরামুল নামের এক ব্যক্তির ধাক্কায় জরিনা বেগম (৬৫) নামের এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনার পর পুলিশ অভিযুক্তকে আটক করেছে।

সোমবার সকালে এ ঘটনা ঘটে। নিহত জরিনা বেগম ধামশ্রেনী ইউনিয়নের বিষ্ণুবল্লভ তেলিপাড়া গ্রামের আবুল হোসেনে স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত জরিনা বেগমের ছেলে অটোচালক বাদশা মিয়ার (৪৫) বাড়ি যাওয়ার সরকারি রাস্তায় গর্ত তৈরি হয়। এতে করে বাদশা মিয়ার অটোরিকশা যাতায়াতসহ জনসাধারণের পথ চলতে অসুবিধায় পড়তে হয়। সোমবার সকালে রাস্তা সংলগ্ন একরামুলের জমি থেকে গর্ত ভরাট করতে মাটি কাটতে শুরু করেন বাদশা মিয়া। এ সময় জমির মালিক একরামুল এসে বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

ছেলের সঙ্গে ঝগড়া লাগার খবর পেয়ে বাদশার মা জরিনা বেগম সেখানে গিয়ে ঝগড়া থামানোর চেষ্টা করেন। এক পর্যায়ে একরামুল জরিনাকে ধাক্কা দিলে রাস্তার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একরামুলকে আটক করে পুলিশ।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত