ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বাবা বিক্রি করে মদ, ছেলে গাঁজা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৯:৪৯  
আপডেট :
 ২৬ জুলাই ২০২১, ২০:২২

বাবা বিক্রি করে মদ, ছেলে গাঁজা
ছবি- প্রতিনিধি

সিএমপির তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান (৫৪)। চোলাই মদ বিক্রি করাই তার পেশা। এ কারণেই তাকে সবাই মদ মান্নান নামেই জানে। আর তার ছেলে মো. নোমান (২৬) বিক্রি করে গাঁজা। বাবা-ছেলে মিলে এই লকডাউনে নিজ বাসাতেই বসিয়েছিল মাদকের আসর। পুলিশ খবর পেয়ে গ্রেপ্তার করে বাবা-ছেলেকে। এ সময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানিয়েছেন। এর আগে রোববার দিবাগত গভীর রাতে নগরীর ১ নম্বর সুপারীওয়ালা পাড়াস্থ ফকির আহম্মদের বাড়ির আব্দুল মান্নানের ঘর থেকে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, এ সময় মাদক কিনতে আসা আরও ৬ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাকিরা হলো— আল আমিন (৩০), মো. তাহের (২১), শহিদুল ইসলাম (২০), মো. সুমন (২৪) ও মো. হানিফ (২৫)।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, এই লকডাউনে বাবা-ছেলে নিজ বাসাতেই মাদকের আসর বসিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মান্নানের বিরুদ্ধে ১০টি ও ছেলে নোমানের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত