ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ২ ঘন্টা আগে

জ্বিন ছাড়াতে গিয়ে কৃষককে গলাটিপে হত্যা!

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৯:৫৮

জ্বিন ছাড়াতে গিয়ে কৃষককে গলাটিপে হত্যা!
ছবি প্রতীকী
বরিশাল প্রতিনিধি

বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর মেমানিয়া গ্রামে জ্বিন ছাড়ানোর নামে কৃষক রাসেল ঘরামীকে (২৮) গলাটিপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বিকেলের দিকে এই ঘটনা ঘটে। নিহত রাসেল ওই গ্রামের আলমগীর ঘরামীর ছেলে। এ ঘটনায় স্থানীয় গ্রামবাসী দুই ফকির ইসমাইল শেখ ও ইমরান শেখকে আটক করেছে।

আটককৃতদের বাড়ি উপজেলার গৌরবদী ইউনিয়নের বিছর গ্রামে। সন্ধ্যায় নিহতের মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়। আগামীকাল মঙ্গলবার রাসেলের মরদেহ মর্গে পাঠানো হবে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে অসুস্থ কৃষক রাসেলের চিকিৎসায় আটককৃত ওই ব্যক্তিদের তার বাড়িতে নিয়ে আসা হয়। এরপর তারা জ্বিনের আছরের কারণে রাসেল সুস্থ হচ্ছে না বলে সকলকে জানায় তারা। এরপর জ্বিন থেকে রাসেলকে মুক্ত করার জন্য দুই ফকির মিলে তার গলা টিপে ধরে। এতে রাসেলের মৃত্যু হয়। পরবর্তীতে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নেয়া হলে তিনি রাসেলকে মৃত ঘোষণা করেন। রাসেলের মৃত্যু খবর পেয়ে ওই দুইজনকে আটক করেন গ্রামবাসী।

এ ব্যাপারে হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বলেন, জ্বিন ছাড়ানোর নামে ওই যুবককে গলাটিপে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় দুই ফকিরকে আটক করে স্থানীয়রা। তাদের থানায় নিয়ে আসা হয়। একইসাথে নিহত রাসেলের মরদেহও থানায় রাখা হয়েছে। আগামীকাল (মঙ্গলবার) ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা দায়রের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত