ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ০২:৫০

রাজধানীতে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজধানীর মুগদার একটি বাসা থেকে আফসানা অপি (১৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মুগদা থানা পুলিশ। সোমবার দুপুরে মানিকনগর এলাকা থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুর জেলার মোহাম্মদ আবু মিয়ার মেয়ে আফসানা অপি। বর্তমানে মুগদা মানিকনগর হাফেজের গলি এলাকায় থাকতেন। অপি স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

মুগদা থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌসী আক্তার জানান, আমরা খবর পেয়ে মুগদার মানিকনগর হাফেজের গলি এলাকার ৭৫/২ বাসা থেকে তার বিছানায় শায়িত অবস্থায় মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাত সাড়ে আটটার সময় পাঠানো হয়।

তিনি জানান, পরিবারের সদস্যের কাছ থেকে জানতে পারি মেজবাহ নামের এক ছেলের সঙ্গে তার প্রেম ছিল। ওই ফোনে থাকে বিরক্ত করত। ওই ছেলের সঙ্গে আজকে কথা কাটাকাটির এক পর্যায়ে বাসায় এসে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এই বিষয়ে আমরা কিছু আর জানতে পারিনি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তথ্য জানা যাবে।

  • সর্বশেষ
  • পঠিত