ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

দোকানে পেট্রোল ঢেলে আগুন, যুবকের মৃত্যু

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ০৮:১২  
আপডেট :
 ২৭ জুলাই ২০২১, ০৯:৫৯

দোকানে পেট্রোল ঢেলে আগুন, যুবকের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে ঝগড়া লেগে পেট্রোল ঢেলে দোকানে আগুন দেয়ার ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে দোকানির ভাই আরিফ হোসেনের (২৪) মৃত্যু হয়েছে।

নিহত আরিফ উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়ার ছেলে। ঘটনার চারদিন পর সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, বৃহস্পতিবার (২২ জুলাই) রাত ৯টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের চৌরাস্তায় ভাই ভাই ট্রেডার্স থেকে একটি গ্যাস সিলিন্ডার কেনেন তোফাজ্জল সরকার।

গ্যাস সিলিন্ডারের দাম নিয়ে দোকান মালিক মোজাম্মেলের সাথে তোফাজ্জলের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে তোফাজ্জলের ভাই মোফাজ্জল সরকার ও তাইজু সরকার এসে দোকানে হামলা চালিয়ে দোকান থেকে নগদ ৯ লাখ ২০ হাজার টাকা লুটে নেয় এবং পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এসময় দোকান মালিক ও তার তিন ভাই দগ্ধ হয়। এ ঘটনায় দোকান মালিক মোজাম্মেল হোসেনের ভাই তোফাজ্জল হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনকে অভিযুক্ত করে শুক্রবার (২৩ জুলাই) সকালে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত আসামিরা হলো তেলিহাটি গ্রামের ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার, তার ভাই মোফাজ্জল সরকার এবং তাইজু সরকার। অভিযুক্ত তোফাজ্জল সরকার বলেন, আমার ছেলে গ্যাস সিলিন্ডার নিয়ে ৯০০ টাকা দাম দেয়। আমি সন্ধ্যায় তেলিহাটি চৌরাস্তা যাওয়ার পর দোকান মালিক মোজাম্মেল আমার কাছে এক হাজার ৫০ টাকা দাবি করে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে তারা আমাকে মারধোর করে। তারা নিজেরা দোকানের মালামাল ভাঙচুর করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আমাদের নামে মিথ্যা অভিযোগ এনে মামলা দায়ের করেছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত