ঢাকা, রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

জুয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ ১০ জুয়ারি আটক

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ০৯:৫৯

জুয়ার আসর থেকে আ.লীগ নেতাসহ ১০ জুয়ারি আটক
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দা এলাকায় আওয়ামী লীগ নেতাসহ ১০ জুয়ারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার রাতে উপজেলার সিধলী ইউনিয়নের ক্ষুদ্র সিধলী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন ডিবির ওসি এ টি এম মাহমুদুল হক।

আটককৃত হলেন, উপজেলার কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হায়দার আলী খান (৪৮), মো. অসিম মিয়া (৩৮), আনু ফকির (৩৮), মো. জিয়াউর রহমান (৩৮), রুবেল তালুকদার (৩২), জনি রায় (২৯), আবুল কালাম (৪০), হানিফ মিয়া (৪০), হাবিবুর রহমান (৪১) ও মো. আব্দুল করিম (২৯)।

আটককৃতরা জেলার কলমাকান্দা, দুর্গাপুর উপজেলাসহ বিভিন্ন স্থানের বাসিন্দা এবং এদের অনেকে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী স্থানীয় সুত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, সিধলী এলাকায় দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের কতিপয় নেতাকর্মী দলীয় প্রভাব খাটিয়ে জুয়া খেলার আসর বসায়। স্থানীয়রা ভয়ে কেউ প্রতিবাদ করেনি। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ডিবি পুলিশ ১০ জনকে আটক করে নিয়ে যায়।

নেত্রকোনার ডিবির ওসি এ টি এম মাহমুদুল হক জুয়ার আসর থেকে ১০ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, খেলার সরঞ্জামাদিসহ নগদ ১৭ হাজার একশ’ টাকা জব্দ করা হয়েছে।

আটককৃতরা জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন। মঙ্গলবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত