ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

শেরপুরে শ্বাসকষ্ট নিয়ে কয়েদির মৃত্যু

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১৮:৪২

শেরপুরে শ্বাসকষ্ট নিয়ে কয়েদির মৃত্যু
ফাইল ছবি
শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলা কারাগারে থাকা তৈমদ্দিন (৪৫) নামে এক কয়েদি শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার দুপুরে জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি দুটি মাদক মামলায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে ছিলেন। তৈমদ্দিন শহরের পশ্চিম গৌরীপুর মহল্লার সিরাজ আলীর ছেলে।

জানা যায়, গত বছরের ৩১ ডিসেম্বর ভ্রাম্যমাণ আদালত তৈমদ্দিনকে দুটি মাদক মামলায় দণ্ড দিয়ে কারাগারে পাঠায়। এর মধ্যে একটি মাদক মামলায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও আরেকটি মামলায় দেড় মাসের বিনাশ্রম সাজাপ্রাপ্ত হয়ে করাভোগ করছিলেন তিনি। আগামী ১৫ আগস্ট তার সাজার মেয়াদ শেষ হওয়ার কথা ছিল।

কারাগারের জেলার তারিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকে তৈমদ্দিন শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। কিছুদিন থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সকালে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

তৈমদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের আরএমও ডা. মোবারক হোসেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত