ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

যে শর্তে বয়স ১৮ হলেই মিলবে টিকা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ২০:০০

যে শর্তে বয়স ১৮ হলেই মিলবে টিকা
ছবি- নিজস্ব
নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সম্মুখযোদ্ধাদের পরিবারের সদস্য ১৮ বছর বা ঊর্ধ্বে হলেই নিবন্ধন ছাড়াই টিকা নিতে পারবেন মিলবে। তবে নিবন্ধন না করা লাগলেও সাথে নিতে হবে জাতীয় পরিচয়পত্র।

মঙ্গলবার করোনা বিষয়ক সরকারের উচ্চ পর্যায়ের বৈঠক শেষে সচিবালয়ে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, সেনাবাহিনী, নৌবাহিনী, এয়ারফোর্স, কোস্টগার্ড, বিজিবি আনসার এবং পুলিশসহ সব বাহিনীর সদস্যদের ভ্যাকসিনের আওতায় আনতে হবে এবং তাদের পরিবারের সবাই ভ্যাকসিনের আওতায় আসবে। সম্মুখ সারিতে যারা কাজ করেন তাদের পরিবারের সদস্যদের ১৮ বছরের উপরে যারা তাদের সবাইকে আমরা ভ্যাকসিনের আওতায় নিয়ে আসা হবে।

তিনি আরো বলেন, ফ্রন্টলাইনার যারা আছেন তাদের দায়িত্ব দেওয়া হয়েছে যার যে এলাকা সেই এলাকায় যেখানে নৌবাহিনী আছেন, সেখানে নৌবাহিনীর মাধ্যমেই ভ্যাকসিন কার্যক্রম তদারকি করা হবে। একইসাথে যেখানে পুলিশ আছেন সেখানে পুলিশের মাধ্যমে ভ্যাকসিন কার্যক্রম তদারকি করা হবে। ভ্যাকসিন যারা দিচ্ছেন তারাই দেবেন তদারকি করবে শুধু বাহিনীর লোকেরা। যাতে করে সবাইকে আমরা সম্পৃক্ত করতে পারবো।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা সবাইকে সম্পৃক্ত করতে চাই। জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা, সমাজসেবক সবাইকে সম্পৃক্ত করতে চাই। আমরা সবাই মাস্ক পরবো, স্বাস্থ্যবিধি মেনে চলবো, আমরা সবাই ভ্যাকসিন নেবো।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত