ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

জঙ্গল থেকে মিললো গৃহবধূর মরদেহ

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুলাই ২০২১, ২২:০৩

জঙ্গল থেকে মিললো গৃহবধূর মরদেহ
ছবি- প্রতিনিধি
জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের নূর-নগর ভট্টপলাশী গ্রামের একটি জঙ্গল থেকে খাতিজা খানম (৪২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে স্থানীয়দের মধ্যে চলছে নানা গুঞ্জন। নিহত গৃহবধু খাতিজা খানম ভট্টপলাশী গ্রামের পিন্টুর স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, আক্কেলপুর উপজেলার নূর-নগর ভট্টপলাশী গ্রামের পিন্টু প্রায় ১৫ বছর বিদেশে থাকার পর কয়েক মাস আগে বাড়ি আসেন। সংসার জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। মেয়ের বিয়েও হয়েছে। বাড়িতে তারা স্বামী-স্ত্রী থাকতেন।

বুধবার সকালে খাতিজার বাড়িতে তার ছোট ভাই ছানোয়ার হোসেন ও ছোট বোন হেলেনার দাওয়াত খেতে আসার কথা ছিল। এদিকে খুব সকালে খাদিজা তা স্বামীকে কোনকিছু না জানিয়ে বাড়ি থেকে বের হন। এরপর সকাল ১০টার দিকে খাতিজার ভাই-বোন বাড়িতে আসে দাওয়াত খেতে। তখন পিন্টু তার স্ত্রীকে খোঁজা খুজি করা শুরু করেন।

পরে দুুপুরের দিকে বাড়ির পাশের মাঠের মধ্যে একটি জঙ্গলের মধ্যে খাতিজার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, প্রাথমিকভাবে ওই গৃহবধূ স্বামীর ওপর অভিমান করে গ্যাস বড়ি খেয়ে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত