ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

গাজীপুরে হাসপাতালের দুই দালালের কারাদণ্ড

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুলাই ২০২১, ২৩:০৪

গাজীপুরে হাসপাতালের দুই দালালের কারাদণ্ড
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই দালালকে কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামান এই দণ্ড দেন।

দণ্ডিতরা হলো, গাজীপুর মহানগরীরর ছায়াবিথী এলাকার মন্টু মিয়ার ছেলে খাইরুল ইসলাম এবং শহরের ছায়াকুঞ্জ এলাকার বাসিন্দা হারুন অর রশিদের ছেলে আহাদুল হক।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের এক রোগীকে কর্তব্যরত চিকিৎসক ব্যবস্থাপত্র প্রদানকালে তাকে কিছু টেস্ট করতে দেন।

পরে ওই রোগীর এক প্রতিনিধি ব্যবস্থাপত্রসহ হাসপাতালের বাইরে বের হলে বুধবার বিকেলে দুই দালাল ওই রোগীর ব্যবস্থাপত্র নিয়ে কোন ডায়াগনিস্টিক সেন্টার বা ক্লিনিকে টেস্ট করবেন এ নিয়ে ওই দুই দালালের মধ্যে বিবাদ শুরু হয়।

এসময় গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্ডার কামরুজ্জামান তার মোবাইল কোর্টের টিম নিয়ে ঘটাস্থলের পাশ দিয়ে যাচ্ছিলেলন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানতে পারেন কলহে লিপ্তরা হলো হাসপাতালের সামনে অবস্থানরত দালাল।

পরে তাদের আটক করে সেখানে তিনি তাৎক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনা করেন এবং খাইরুল ইসলামকে ১০ দিন ও আহাদুল হককে ৭ দিন কারাদণ্ড প্রদান করেন এবং গাজীপর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গাজীপর জেলা কারাগারের জেলার মো. মাসুদ হাসান জানান, বুধবার বিকেল চারটার দিকে তাদের কারাগারে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত