ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ২৭ মিনিট আগে

পুলিশ দেখে নদীতে ঝাঁপ, তরুণের মরদেহ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১২:১৫

পুলিশ দেখে নদীতে ঝাঁপ, তরুণের মরদেহ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু বাজার এলাকায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ সেই তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কালীগঞ্জের বড়িহাটি এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে কালীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু বাজার এলাকায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয় ওই তরুণ।

নিখোঁজ ওই তরুণ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার টিউরি এলাকার খোকন মিয়ার ছেলে রাব্বি হাসান (১৯)। তবে তার স্বজনদের অভিযোগ, রাব্বিকে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যা করে নদীতে ডুবিয়ে দেয়া হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টার দিকে কালীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে জাহাজে বসে মোবাইলে গেমস খেলছিল রাব্বি হাসানসহ আরো কয়েকজন তরুণ। ওই সময় কালীগঞ্জ থানার এসআই শহিদুল ইসলাম ও এএসআই আব্দুল সামাদ ওই জাহাজে যায়। এক পর্যায়ে জাহাজে থাকা কয়েক তরুণ পুলিশ দেখে পালাতে থাকে। এর মধ্যে রাব্বি হাসানসহ কয়েকজন শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেয়। এরপর থেকেই রাব্বি হাসান নিখোঁজ। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পায়নি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, বৃহস্পতিবার সকালে ভাসমান অবস্থায় রাব্বির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা থানায় এসেছেন অভিযোগ দায়েরের জন্য। পরবর্তীতে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত