ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

খুলনা বিভাগে করোনায় আরো ৪১ জনের মৃত্যু

  খুলনা প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৫:৩৬

খুলনা বিভাগে করোনায় আরো ৪১ জনের মৃত্যু
খুলনা প্রতিনিধি

খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ১ হাজার ১৯ জন।

বৃহস্পতিবার বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। মৃতদের মধ্যে- খুলনায় ১৫ জন, যশোরে চারজন, নড়াইলে দুইজন, মাগুরায় দুইজন, ঝিনাইদহে পাঁচজন, কুষ্টিয়ায় ৯ জন, চুয়াডাঙ্গায় একজন ও মেহেরপুরে তিনজন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের জেলাভিত্তিক করোনা সংক্রান্ত তথ্য বিশ্লেষণে দেখা যায়, ২৪ ঘণ্টায় খুলনা জেলায় করোনা শনাক্ত হয়েছে ১৮০ জনের। এ জেলায় করোনা শনাক্ত হয়েছে ২৩ হাজার ৪৬৫ জনের। মারা গেছেন ৬১২ জন এবং সুস্থ হয়েছেন ১৬ হাজার ৬৮২ জন।

বাগেরহাটে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৫১ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৯০০ জনের। আক্রান্ত হয়ে মারা গেছেন ১২১ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ১১১ জন।

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৬০ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ৫ হাজার ৫৭৩ জন এবং মারা গেছেন ৮৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ২৭৬ জন।

যশোরে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ২৭৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ১৮ হাজার ৪৮৯ জন। মোট মারা গেছেন ৩৩৪ জন এবং সুস্থ হয়েছেন ১৩ হাজার ৮৬৩ জন।

নড়াইলে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৪১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৮ জনের। মোট মারা গেছেন ৯১ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ২০১ জন।

মাগুরায় ২৪ ঘণ্টায় নতুন করে ৫১ জনের শনাক্ত হয়েছে। এ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৯৭৩ জনের। মোট মারা গেছেন ৬৭ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৭৫৯ জন।

ঝিনাইদহে ২৪ ঘণ্টায় নতুন করে ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৭ হাজার ৪১৩ জন। মোট মারা গেছেন ১৯৪ জন এবং সুস্থ হয়েছেন ৪ হাজার ৫৪৫ জন।

২৪ ঘণ্টায় কুষ্টিয়ায় নতুন করে শনাক্ত হয়েছেন ১৪৯ জন। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ১৪ হাজার ৫০ জনের। মোট মারা গেছেন ৫৪০ জন এবং সুস্থ হয়েছেন ১০ হাজার ৩৩২ জন।

চুয়াডাঙ্গায় ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ৪২ জনের। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ৯৫১ জন। মোট মারা গেছেন ১৫৭ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৪৪ জন।

মেহেরপুরে নতুন করে শনাক্ত হয়েছে ৯৬ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ৩ হাজার ৬৯৬ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩৫ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৯৬৭ জন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত