ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

ট্রাকচাপায় মৃত্যু, লাশ হিঁচড়ে নিয়ে গেল ৫ কিলোমিটার দূরে

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৭:৩৪

ট্রাকচাপায় মৃত্যু, লাশ হিঁচড়ে নিয়ে গেল ৫ কিলোমিটার দূরে
প্রতীকী ছবি
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নাসির উদ্দিন মিজি (৫০) নামে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হেলপার পালিয়ে গেলেও আটক করা হয়েছে ট্রাকের চালক গোলাম মোস্তফা ডাবলুকে।

বৃহস্পতিবার সকালের দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গাছের গুঁড়ি নিয়ে যশোর থেকে একটি ট্রাক চাঁদপুর হয়ে কুমিল্লা যাচ্ছিল। বৃহস্পতিবার সকালের দিকে চাঁদপুরের চানখার বাজার এলাকায় পৌঁছলে ফাঁকা সড়কে ট্রাকটি একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল ও চালক নাসির উদ্দিন ট্রাকের নিচে আটকা পড়ে।

নিচে আটকা পড়া অবস্থাতেই কিছুদূর যাওয়ার পর মোটরসাইকেলটি ট্রাকের নিচ থেকে পড়ে যায়। তবে চালক নাসির উদ্দিনের মরদেহ ট্রাকের নিচেই আটকে থাকে। এরপর ঘোষেরহাট এলাকায় পৌঁছলে সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন চালক বিষয়টি লক্ষ্য করে স্থানীয় একটি বাজারের লোকজনকে খবর দেয়। পরে দুর্ঘটনাস্থল থেকে পাঁচ কিলোমিটার দূরের ওই বাজারের লোকজন ট্রাকটি আটকে দেয়। এ সময় ট্রাকের চালককে আটক করতে পারলেও হেলপার পালিয়ে যান।

চাঁদপুর সদর মডেল থানার ওসি আবদুর রশিদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত