ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ তিন যুবক গ্রেপ্তার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩২

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ তিন যুবক গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুইটি চাকু ও একটি দা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার দিবাগত মধ্যেরাতে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোরের গুরুদাসপুর থানার গুরুদাসপুর এলাকার রঞ্জন সাহার ছেলে মেহেদী হাসান (২০), মাদারীপুর জেলার শিবচর থানার বাহাদুরপুর এলাকার সফিক উদ্দিনের ছেলে রনি (২১) এবং শেরপুর জেলার ঝিনাইগাঁতী থানার রাংটিয়া এলাকার আবেদ আলীর ছেলে নূর মোহাম্মদ (২৪)। তারা গাজীপুর সিটির এনায়েতপুর ও কোনাবাড়ী এলাকায় ভাড়ায় বসবাস করতেন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, বুধবার রাতে দেড়টার দিকে কোনাবাড়ীর সরকার ফার্নিচারের পেছনে কয়েকজন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে কোনাবাড়ী থানার এসআই শওকত এমরান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এ সময় দেশীয় দুইটি চাকু ও একটি দাসহ ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত