ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

মা-বোনসহ ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে যুবলীগ নেতা

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩২

মা-বোনসহ ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করেছে যুবলীগ নেতা
আহত রিপন মোল্লা, ছবি: প্রতিনিধি।

পটুয়াখালীর দশমিনায় জমি নিয়ে বিরোধের জেরে ইউনিয়ন ছাত্রলীগের নেতা রিপন মোল্লাসহ তার মা-বোন এবং দুলাভাইকে পিটিয়ে জখম করেছে ইউনিয়ন যুবলীগ নেতা। উপজেলার সদর ইউনিয়নের আরজবেগী গ্রামে সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পরবর্তীতে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে এক জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে বলে জানান দশমিনা থানার ওসি মো. জসিম।

আহত ছাত্রলীগ নেতা রিপন জানান, তার বাবা মোবারক হোসেন মোল্লার ৯০ শতক জমি নিয়ে উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আরজবেগী গ্রামের মো. রেজাউল করিম রিন্টুর সাথে ৪ বছর ধরে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে রিন্টুর নেতৃত্বে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আজিজ মোল্লা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোফাজ্জেল চৌধুরীসহ ১০-১২ জন ওই জমি দখল করতে গেলে রিপনসহ তার পরিবারের সদস্যরা এতে বাঁধা দেয়।

এক পর্যায়ে রিপন, তার মা মোসা. সমিরননেছা (৫৫), বোন স্বপ্না (৩০) ও চাচাতো দুলাভাই আতাহার হাওলাদার (৫৫) কে রাম দা, লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

আহতদের মধ্যে মা ও দুলাভাইয়ের মাথায় গুরুতর জখম রয়েছে এবং তারা সকলেই চিকিৎসাধীন রয়েছেন বলে জানায় রিপন। এ ঘটনায় রিপন নিজে বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।

ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. রেজাউল করিম রিন্টু জানান, ওদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। আমি হামলা করিনি বরং রিপন আমার ওপর হামলা করেছে।

দশমিনা থানার ওসি মো. জসিম বলেন, অভিযোগ পেয়েছি। অপ্রীতিকর ঘটনা এড়াতে আইয়ুব আলী প্যাদা নামের এক জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। অভিযোগের মধ্যে আইয়ুব আলীর নাম রয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত