ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

জমি নিয়ে বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৩

জমি নিয়ে বিরোধে একজনকে পিটিয়ে হত্যা

কুড়িগ্রামের রৌমারীতে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে এক অটোচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমজাদ হোসেন (৫৫) উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

নিহত আমজাদ হোসেনের স্ত্রী জিনারা খাতুন অভিযোগ করে বলেন, আমাদের বসতভিটার আম গাছের আগা (মূলশাখা) কাটতে থাকলে তাদের বাধা দিতে গেলে মধু মিয়া (৪৫), তার স্ত্রী শরিফা খাতুনসহ (৩০) চার-পাঁচজন অতর্কিতভাবে হামলা চালান। এ সময় মধু মিয়া হাতে থাকা দায়ের উল্টোদিক দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও এ ঘটনায় সম্পৃক্ত মধু মিয়াকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে মধু মিয়ার সাথে আমজাদ হোসেনের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার সকালে আম গাছের আগা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আমজাদ হোসেন ঘটনাস্থলেই মারা যান। এ নিয়ে এলাকাবাসী উত্তেজিত হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত আমজাদ হোসেন নামের একজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে। মূল আসামি মধু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম/এসকে

  • সর্বশেষ
  • পঠিত