ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পদ্মাপাড়ে দর্শনার্থীদের নিরাপত্তায় বসছে পুলিশ ক্যাম্প

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩  
আপডেট :
 ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৫

পদ্মাপাড়ে দর্শনার্থীদের নিরাপত্তায় বসছে পুলিশ ক্যাম্প

রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ের লালনশাহ পার্ক থেকে হজরত শাহ মখদুম রূপোশ (রহ.)-এর মাজার শরীফের সামনে হয়ে পদ্মাগার্ডেন পর্যন্ত এলাকার পরিবেশ রক্ষা ও দর্শনার্থীদের নিরাপত্তায় পুলিশ ক্যাম্প বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

পাঁচজন পুলিশ সদস্য নিয়ে সোমবার (২০ সেপ্টেম্বর) থেকে লালনশাহ পার্কের ভেতরে অস্থায়ী পুলিশ ক্যাম্প চালু হবে। পরে সেখানে স্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরভবনে সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের আরএমপি’র পুলিশ কর্মকর্তাদের সঙ্গে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. তৌহিদুল আরিফ, বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ অংশ নেন।

সিটি করপোরেশনের পক্ষে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং অ্যাডভাইজার মো. আশরাফুল হক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার।

বাংলাদেশ জার্নাল/ এএম/আর

  • সর্বশেষ
  • পঠিত