ঢাকা, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

২৫ দিন পর শিক্ষকের লাশ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:২৮

২৫ দিন পর শিক্ষকের লাশ উদ্ধার
ফাইল ছবি
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজের ২৫ দিন পর শিক্ষক আলমগীরের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার শরীয়তপুরের জাজিরার মঙ্গলমাঝি সাত্তার মাতবরের ঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। শিক্ষক আলমগীরের স্ত্রী জোবাইদা ইয়াসমিন জেবা স্বজনদের উপস্থিতিতে মরদেহ শনাক্ত করেন।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, পদ্মায় মরদেহ ভাসতে দেখে রোববার সকালে স্থানীয়রা ৯৯৯-এ কল করেন। এরপর নৌপুলিশ ও জাজিরা থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে জাজিরার মঙ্গলমাঝি সাত্তার মাতবরের ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে।

আলমগীর ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন। তিনি ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া ইউনিয়নের ইকরা মাতুব্বরের ডাঙ্গী গ্রামের বাসিন্দা। তার বাবার নাম আব্দুস সালাম শেখ।

মাঝিরঘাট নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মঈনুল ইসলাম বলেন, মরদেহটি উদ্ধার করে জাজিরা থানায় নেওয়া হয়েছে। সেখানে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট ফরিদপুরের সিএন্ডবি ঘাটে নৌকাডুবিতে সারদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আজমল হোসেন এবং ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন পদ্মার স্রোতে তলিয়ে যান। ঘটনার এক সপ্তাহ পর আজমল হোসেনের মরদেহ উদ্ধার করে নৌপুলিশ।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত