ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪

ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

রাজবাড়ীতে দশম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত ও শ্লীলতাহানির অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মো. মিরুল মোল্লা নামের এক বখাটে যুবককে আসামি করে রোববার বিকালে সদর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের পরে তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। মিরুল মোল্লা রাজবাড়ী জেলা শহরের শ্রীপুর মোল্লাপাড়া গ্রামের মো. আব্দুর রব মোল্লার ছেলে।

ছাত্রীর বাবা জানান, মাদ্রাসায় আসা যাওয়ার সময় মিরুল আমার মেয়েকে উত্ত্যক্ত করত এবং অশ্লীল প্রস্তাব দিত। বিষয়টি তার মায়ের কাছে জানায় তার মেয়ে। পরিবার থেকে মিরুলের পরিবারকে বিষয়টি জানালে মিরুল আরও ক্ষিপ্ত হয়ে ওঠে।

গত শনিবার দুপুরে তার মেয়ে মাদ্রাসা যাবার সময় শ্রীপুর এলাকায় মিরুল তার পথ রোধ করে এবং তার মেয়েকে আবরও বাজে প্রস্তাব দেয়।

প্রস্তাবে রাজি না হলে বখাটে তার মেয়ের পরিহিত বোরকা টেনে খুলে ফেলে এবং তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে। এসময় মেয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটে মিরুল পালিয়ে যায়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মেয়েটির বাবা মামলা দায়ের করেছে। মামলার আসামি মিরুলকে মামলা দায়েরের পরে গ্রেপ্তার করতে সক্ষম হয়। মিরুলকে জিঞ্জাসাবাদ করলে ঘটনার কথা স্বীকার করেন। পরে তাকে আদালতের নির্দেশে জেলা হাজতে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত