ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৬  
আপডেট :
 ২০ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৯

১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ একজন আটক
ইয়াবার ফাই ছবি

কক্সবাজারে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ৪ কোটি ৮০ লাখ টাকা।

৩৪ বিজিবির অধীনস্থ রেজুআমতলী বিওপির সদস্যরা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব কথা জানান। আটক ব্যক্তির নাম মো. সাদ্দাম হোসেন (১৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার ৪ নং রাজাপালং ইউপির ঠান্ডার মিয়ার বাগান পূর্ব দরগারবিলায় অভিযান চালায় বিজিবি।

আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে ইয়াবা ক্রয়-বিক্রয় সময় কয়েকজন মাদক ব্যবসায়ীকে চ্যালেঞ্জ করে বিজিবি। এসময় তারা দৌড়ে পালিয়ে গেলেও একজনকে আটক করতে সক্ষম হয় বিজিবি। পরে তার সঙ্গে থাকা বস্তা তল্লাশি করে ১ লাখ ৬০ হাজার পিস বার্মিজ ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৪ কোটি ৮০ লাখ টাকা।

আটক সাদ্দামের বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে। পালিয়ে যাওয়া অন্য মাদক ব্যবসায়ীরা হলো একই থানার মো. সাইফুল ইসলাম ও মো. রফিক মিয়া। তাদের ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানায় বিজিবি।

৩৪ বিজিবি ১ জানুয়ারি থেকে এখন পর্যন্ত চোরাচালান ও মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৭ লাখ ৭৪ হাজার ৪০৬ পিস ইয়াবা জব্দ করেছে। যার আনুমনিক মূল্য ১১৩ কোটি ২৩ লাখ ২১ হাজার ৮০০ টাকা। এ পর্যন্ত ১৭৫ জনকে আটক করেছে।

বাংলাদেশ জার্নাল/জেবি

  • সর্বশেষ
  • পঠিত