ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

স্কুলে যাওয়ার পথে ধর্ষণের শিকার ছাত্রী

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৬

স্কুলে যাওয়ার পথে ধর্ষণের শিকার ছাত্রী
ছবি: প্রতীকী।

বরিশালের হিজলা উপজেলায় স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী (১৩) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে স্কুলে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে আতাউল্লাহ মোল্লা (২০) নামে এক যুবক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছেন স্বজনরা।

অভিযুক্ত আতাউল্লাহ মোল্লা ভারুইয়া গ্রামের করিম মোল্লার ছেলে। পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক।

ওই শিক্ষার্থীর স্বজনরা জানান, আতাউল্লাহ মোল্লা ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। সোমবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বের হয়।

দুপুরে বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে জ্ঞান ফিরে আসলে শিক্ষার্থী তার মাকে জানায়, স্কুলে যাওয়ার পথে ভারুইয়া গ্রামে তার পথরোধ করে মুখ চেপে ধরে একটি বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে আতাউল্লাহ মোল্লা।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারেক হাসান রাসেল জানান, বিষয়টি জানতে পেরে পুলিশের একটি দল সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে। পাশাপাশি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ওই শিক্ষার্থী ও তার অভিভাবকের সঙ্গে দেখা করে ঘটনার বর্ণনা নেয়া হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত