ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

নিজ বাড়িতে অবিবাহিত প্রাথমিক শিক্ষিকার লাশ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৯

নিজ বাড়িতে অবিবাহিত প্রাথমিক শিক্ষিকার লাশ
ছবি: সংগৃহীত

রাজশাহী নগরীর কুমারপাড়া ঘোষপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে রাণী ঘোষ (৬৮) নামে অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরের দিকে নিজ বাসা থেকে ঐ শিক্ষিকার মরদেহ উদ্ধার করা হয়। নগরীর মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন নিহত মায়া রাণী ঘোষ।

জানা যায়, পুতুল ঘোষ নামে ঐ শিক্ষিকার এক পালিত কন্যা রয়েছে। এছাড়াও ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন তিনি। শ্বশুরবাড়িতে থাকে পালিত মেয়ে পুতুল। আর নিজ বাড়িতে একাই থাকতেন মায়া রাণী ঘোষ।

নিহতের পালিত মেয়ে পুতুল ঘোষ জানান, অন্যদিন কড়া নাড়লে মা দরজা খুলে দেন। কিন্তু আজ এসে দেখি দরজা খোলা। ভেতরে ঢুকে একটি কক্ষের মেঝেতে মায়ের মরদেহ পড়ে থাকতে দেখি। এরপর খবর পেয়ে দ্রুত পুলিশ আসে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার সকালে বাড়িতে এসে মায়া রাণীকে চা বানিয়ে দিয়ে যান গৃহকর্মী হেনা ঘোষ। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে পালিত মেয়ে পুতুল ঘোষ শ্বশুরবাড়ি থেকে মায়া রাণীর বাড়িতে আসেন। তিনি এসেই ঘরের মেঝেতে মায়ের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের স্বর্ণালংকার ও মোবাইল ফোন পাওয়া যায়নি।

এ তথ্য নিশ্চিত করে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, প্রাথমিকভাবে ধারণা করছি- শ্বাসরোধে হত্যার পর মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে দুর্বৃত্তরা। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও এ ঘটনায় তদন্তসাপেক্ষে পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত