ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২১, ২০:১৩

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরে হত্যাসহ একাধিক মামলার আসামি হাফিজুর রহমানকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পরিত্যক্ত বালুর স্তুপ থেকে দেশীয় একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকেলের দিকে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। হাফিজুর রহমান ওরফে হাফিজ্জা চন্দ্রগঞ্জ থানাধীন বালাইশপুর গ্রামের অলি উল্যার ছেলে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে হাফিজুর রহমানকে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বশিকপুর ইউনিয়নের বালাইশপুর এলাকা থেকে অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকার কেরানীগঞ্জে অবস্থানের সংবাদ পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশের একটি দল কেরানীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় হাফিজুরকে গ্রেপ্তার করে। পরে পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে হাফিজের স্বীকারোক্তি অনুযায়ী একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে অস্ত্র মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানিয়েছেন, হাফিজ্জা দুর্ধর্ষ একজন সন্ত্রাসী। হত্যা, চাঁদাবাজি, ডাকাতি, চুরি, ছিনতাইসহ তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত