ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীকে কুপিয়ে বিষপান করে স্বামীর আত্মহত্যা

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৩

স্ত্রীকে কুপিয়ে বিষপান করে স্বামীর আত্মহত্যা
প্রতীকী ছবি

নাটোরে পারিবাহিক কলহের জেরে স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করার পর স্বামী বিষপানে আত্মহত্যা করেছে। আশঙ্কাজনক অবস্থায় স্ত্রী রাশিদা বেগমকে রাজশাহী মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ঋষি নওগা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, দীর্ঘদিন থেকেই সাংসারিক নানা কারণে স্ত্রী রাশিদা বেগম রাসুর সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলে আসছিল। আজ বুধবার বেলা সাড়ে ১০টার দিকে সেই জেরে ঝগড়া হয় তাদের।

এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে হাসান আলী স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা স্ত্রীর চিৎকার শুনে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে এ ঘটনার পর বেলা ১২টার দিকে পাশের একটি শিমুল বাগানে বিষপান করে অচেতন অবস্থায় হাসান আলীকে পড়ে থাকে দেখা যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকেও নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাসান আলীর মৃত্যু হয়। আর আশঙ্কাজনক অবস্থায় রাশিদা বেগমকে রাজশাহী মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত