ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮ আপডেট : ৩৬ মিনিট আগে

প্রাথমিকের ছাত্রী করোনায় আক্রান্ত, পাঠদান বন্ধ

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ২২:০০

প্রাথমিকের ছাত্রী করোনায় আক্রান্ত, পাঠদান বন্ধ
ছবি: সংগৃহীত
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ার ৪ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রী করোনায় আক্রান্ত হয়েছে। ঘটনার পর তৃতীয় শ্রেণির পাঠদান ১৪ দিনের জন্য বন্ধ করে দেয়া হয়েছে।

বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সোহেলী পারভীন পান্না বিষয়টি নিশ্চিত করে জানান, ১২ সেপ্টেম্বর বিদ্যালয় খোলার প্রথম দিন ওই ছাত্রী এসেছিল। সেদিন তার মধ্যে করোনার কোনো উপসর্গ লক্ষ্য করা যায়নি। এরপর সে বাড়িতে জ্বরে আক্রান্ত হয়।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ওই ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য স্বাস্থ্যকেন্দ্রে দেয়া হয়। পরদিন তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। ওই ছাত্রীর মাও করোনায় আক্রান্ত।

বিদ্যালয়ের আরও তিন শিক্ষার্থী জ্বরে আক্রান্ত। তারা বাড়িতেই চিকিৎসা নিচ্ছে। তবে আমাদের এই চার শিক্ষার্থীই বর্তমানে সুস্থ রয়েছে বলে জানান প্রধান শিক্ষক।

কোটালীপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুন কুমার ঢালী বলেন, তৃতীয় শ্রেণির এক ছাত্রী করোনায় আক্রান্ত হওয়ার পর আমরা ওই বিদ্যালয়টির তৃতীয় শ্রেণির পাঠদান ১৪ দিনের জন্য বন্ধ করে দিয়েছি। সার্বক্ষণিক আমরা ওই ছাত্রীর খোঁজখবর নিচ্ছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, আক্রান্ত শিক্ষার্থী বর্তমানে সুস্থ রয়েছে। আমরা তাকে করোনার চিকিৎসা দিয়েছি। বর্তমানে সে হোম আইসোলেশনে আছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত