ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ১৪ জন ছাত্রী করোনায় আক্রান্ত

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪০  
আপডেট :
 ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৭

ঠাকুরগাঁওয়ে ১৪ জন ছাত্রী করোনায় আক্রান্ত
ছবি: সংগৃহীত।

ঠাকুরগাঁওয়ে তিন বিদ্যালয়ের ১৪ জন শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত সকল শিক্ষার্থী সরকারি শিশু পরিবারের (বালিকা শাখা) সদস্য।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন শুক্রবার রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে ৪র্থ শ্রেণির দুজন, ৫ম শ্রেণির তিনজন, ৬ষ্ঠ শ্রেণির চারজন, ৭ম শ্রেণির দুজন, ৮ম শ্রেণির একজন, ৯ম শ্রেণির একজন ও ১০ম শ্রেণির একজন রয়েছেন। তারা সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি বিদ্যালয়, সোনালী মৈশব ও হাজীপাড়া আাদর্শ উচ্চবিদ্যালয়ে পড়াশুনা করে।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর শহরের হাজীপাড়া আদর্শ উচ্চবিদ্যালয়ে পড়ুয়া একজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়। এরপর আরও অনেকের পাশাপাশি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়।

গত সোমবার থেকে বুধবার পর্যন্ত শিশু পরিবারের ২৫ ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দেয়া হয়। এরমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের ৫ জনসহ মোট ১৪ ছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। আক্রান্ত সবাই শিশু পরিবারের সদস্য।

ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক রিক্তা বানু বলেন, আক্রান্ত ১৪ ছাত্রীকে আমরা আলাদাভাবে রেখেছি। তাদেরকে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। বর্তমানে তারা ভালো আছে।

ঠাকুরগাঁও সদর ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, যারা করোনায় আক্রান্ত হয়েছে তাদের আমরা আইসোলেশনে রেখেছি। তাদের দেখাশুনা করা হচ্ছে। সেই সঙ্গে আমাদের মিটিং হয়েছে সেখানে স্কুল বন্ধ রাখার কোনো সিদ্ধান্ত হয়নি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত