ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

বোদায় বাসর রাতে যুবকের আত্মহত্যা

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৭

বোদায় বাসর রাতে যুবকের আত্মহত্যা
সংগৃহীত

পঞ্চগড়ের বোদায় বাসর রাতেই অভিমান করে রান্নাঘরে আত্মহত্যা করেছেন বাবুল হোসেন (২০) নামের এক যুবক।

শনিবার ভোররাতে দেবীগঞ্জের চরতিস্তাপাড়া গ্রামে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে।

মৃত বাবুলের বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া গ্রামে। সে ওই গ্রামের সফিজুল ইসলামের ছেলে। আজ

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শনিবার রাতে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের দিনবাজার এলাকার সবারউদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সাথে বিবাহ সম্পন্ন হয় বাবুল হোসেনের। পাত্রী সাবিনা ইয়াসমিনের সাথে তার প্রতিবেশি দাদী ও ছোট ভাই বোনকে নিয়ে শ্বশুর বাড়িতে আসে সাবিনা ইয়াসমিন। একদিকে বাবুল হোসেনের বাড়িতে দুটি শোয়ার ঘর অপরদিকে বাড়িভর্তি বিয়ের মেহমান। পরে তাদের বাসর রাতে তারা কোন ঘরে অবস্থান করবে এ নিয়ে পরিবারের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। পাত্র বাবুল হোসেনের দাদী নানী অন্যান্য মুরুব্বিরা বলে আজ রাতটি মেহমানদের সাথে ঘুমাতে হবে। পরে রাতেই বাবুল হোসেন তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, প্রতিবেশি দাদী, সামসুন্নাহার দুই ছোট বাচ্চা এবং বাবুল হোসেনের দুলাভাই হোসেল আলীসহ ঘুমিয়ে যায়।

এরপর শনিবার ভোর রাতে বাবুলের পরিবারের লোকজন ঘুম থেকে উঠে রান্নাঘরে দেখতে পায় বাবুল হোসেন ঝুলে আছে। পরে রান্নাঘরে প্রবেশ করেই বাবুলকে ঘরের আরার সাথে রশ্মি লাগিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখা যায়।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মৃতদেহ পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা হয়েছে। আত্মহত্যা না হত্যা তা তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত