ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ আপডেট : ১৪ মিনিট আগে

মানুষের ভোটাধিকার আদায়ে বিএনপি ছাড়া কেউ কথা বলে না

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪

মানুষের ভোটাধিকার আদায়ে বিএনপি ছাড়া কেউ কথা বলে না
বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু। ছবি: প্রতিনিধি।
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে বিএনপির জেলা করোনা সেলের উদ্যোগে করোনার ওষুধ সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওষুধ সামগ্রী বিতরণ করেন বিএনপির নির্বাহী কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু।

এ উপলক্ষে বোয়ালমারী পুরনো বাসস্টান্ডে শনিবার সন্ধ্যায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে শামা ওবায়েদ বলেন, "বিএনপি ক্ষমতায় থাকুক আর না থাকুক সবসময় দেশের জনগণের পাশে রয়েছে। দীর্ঘদিন ধরে বিএনপি ক্ষমতায় না থাকলেও সব দুর্যোগে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে।"

নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, "মানুষের ভোটাধিকার আদায়ে বিএনপি ও জিয়া পরিবার ছাড়া কেউ কথা বলে না তাই বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাহলেই মানুষ কথা বলার অধিকার ফিরে পাবে। "মানুষের অধিকার ও দেশনেত্রীকে মুক্ত করতে নেতাকর্মীদের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক খন্দকার মাশরুখ আহমেদ, সেলিমুজ্জামান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরিজ প্রমুখ।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার রফিকুল ইসলাম কামালের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুদ্দীন মিয়া ঝুনু, পৌর বিএনপির সভাপতি শেখ আফসার উদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান বাবু, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম মিয়া মুকুল, মো. ইকরাম হোসেন, ইমরান হোসেন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত