ঢাকা, শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

চাঁদপুর দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৬

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:২৪

চাঁদপুর দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৬
ছবি- প্রতিনিধি
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে মো. ইমাম হোসেন (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন ৬ জন।

রোববার বিকালে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চৌধুরী বাড়ির সামনে (কুমিল্লা-চাঁদপুর) আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমাম হোসেন জেলার শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের বলশিদ গ্রামের আবুল হাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বিকালে বলাখাল গ্রামের বৃদ্ধ আবু তাহের বলাখাল চৌধুরী বাড়ির সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় হাজীগঞ্জগামী দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে।

একই সময় পেছন দিক থেকে আসা অপর একটি দ্রুতগামী মোটরসাইকেল দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলআরোহী ইমাম হোসেন। গুরুতর আহত হন পথিক বৃদ্ধ আবু তাহের ও দুই মোটরসাইকেলআরোহী মো. ইউনুস হোসেন, মো. রাছেল, মো. মাকসুদ হোসেন, ইমরান শাহ ও মো. নজরুল ইসলাম।

পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুইটি উদ্ধার করা হয়েছে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে যায় পুলিশ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম শোয়েব আহমেদ চিশতী বলেন, মো. ইমাম হোসেনকে আমরা হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি। গুরুতর আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুইটি উদ্ধার করা হয়েছে। নিহত ইমাম হোসেনের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত