ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

জামাতাকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় শ্বশুর গ্রেপ্তার

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৯

জামাতাকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় শ্বশুর গ্রেপ্তার
গ্রেপ্তার শ্বশুর করিমুল ইসলাম। ছবি: প্রতিনিধি।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোঁর ইউনিয়নের ভাংবাড়ী গ্রামে গাছে বেঁধে জামাতা নাসিরুলকে নির্যাতনের ঘটনায় শ্বশুর করিমুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেলে ঠাকুরগাঁও শহর থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃত করিমুল ইসলাম উপজেলার ভাংবাড়ি বগুড়াপাড়া গ্রামের মৃত আলামতের ছেলে। এর আগে গত শুক্রবার (২৪সেপ্টেম্বর) পুলিশ একই ঘটনায় শ্বাশুড়ি সেলিনা বেগমকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। তিনি এখনো কারাগারে রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ভাংবাড়ি গ্রামের করিমুল ইসলামের মেয়ে কেয়ামুনির সাথে একই এলাকার খলিলুর রহমানের ছেলে নাসিরুল ইসলামের প্রেমের সম্পর্ক থেকে ৯ সেপ্টেম্বর তারা পালিয়ে বিয়ে করে।

পরে তাদের বিয়ে মেনে নেয়ার আশ্বাস দিয়ে মেয়েকে তার পরিবারের লোকজন ফিরিয়ে নিয়ে যায়। গত ২০ সেপ্টেম্বর নাসিরুল তার স্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে কেয়ামুনির পরিবারের লোকজন তাকে একটি কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়।

এ ঘটনায় শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ভাংবাড়ি গ্রামের ২ শতাধিক নারী পুরুষ উপজেলা পরিষদে আসে এবং নির্যাতন মামলার আসামিদের জরুরি ভিত্তিতে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন শেষে নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান করে।

মামলার তদন্ত কর্মকর্তা (এস আই) প্রদীপ বলেন, নাসিরুলকে নির্যাতনের ঘটনায় সকল আসাসিকে গ্রেপ্তার করা হবে।

রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল শ্বশুর করিমুলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে ঠাকুরগাঁও থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত